মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭

►শাকিব ফিরছেন অপুর কাছে shakib Apu marriage Reporter Sumaya

শাকিব ফিরছেন অপুর কাছে



শাকিব খান-অপু বিশ্বাসশাকিব খান-অপু বিশ্বাসঅবশেষে বরফ গলে গেছে। শাকিব খান-অপু বিশ্বাসের সম্পর্ক জোড়া লাগছে। আজ মঙ্গলবার দুপুরে প্রথম আলোকে টেলিফোনে দীর্ঘ সাক্ষাৎকারে শাকিব জানালেন, ‘গতকাল মেজাজ খুব খারাপ ছিল বলে অনেক কথাই হয়তো বলেছি। কিন্তু এখন উপলব্ধি করছি, যা–ই ঘটে থাকুক না কেন, এটা আমার সংসার, আমার স্ত্রী, আমার সন্তান। আমাকে ওদের সঙ্গেই থাকতে হবে।’
শাকিব খান-অপু বিশ্বাসশাকিব খান-অপু বিশ্বাসশাকিব খান আরও বলেন, ‘গতকাল হঠাৎ করেই আমার সন্তানকে টেলিভিশনে তাঁর মায়ের সঙ্গে এভাবে দেখে মাথা ঠিক রাখতে পারিনি। তাঁর প্রতি অভিমান হয়েছিল। তা ছাড়া সন্তানসহ ওকে টেলিভিশনে দেখার পর থেকে আমার কাছে অনেক ফোন আসা শুরু করে। নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি।’
শাকিব খান বলেন, ‘অপু আমার সন্তানের মা, আমরা একসঙ্গে ছিলাম। খুব ভালোই ছিলাম। তিন দিন আগেও তো একসঙ্গে ঘোরাঘুরি করেছি। আমরা তো ভালোই ছিলাম। ভবিষ্যতেও আমি আমার সন্তানের মাকে নিয়ে ভালোভাবেই থাকব।’

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন